1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Logo

১/১১ স্বপ্নে অনেকে বাংলাদেশকে নিয়ে খেলছে : হানিফ

রিপোর্টারের নাম:
  • আপডেট: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ প্রতিবেদক : বিএনপি একটি দেশের ষড়যন্ত্রের ক্রীড়নক হিসেবে খেলছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এক-এগারোর স্বপ্নে অনেকে বাংলাদেশকে নিয়ে খেলছে।

আজ শুক্রবার (২৮জুলাই ২০২৩) আওয়ামী লীগের তিন সংগঠনের শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন। হানিফ বলেন, বাংলাদেশকে নিয়ে খেলা হচ্ছে। যারা এক-এগারোর স্বপ্ন দেখে তারা এই খেলা খেলছে।

আপনারা খেয়াল করে দেখবেন, বিএনপি-জামায়াতের যখনই কোনো সমাবেশ হয়, তার আগে তারা বিশেষ একটি দেশের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক করে। এর কারণ একটাই- বিএনপি এখন ওই বিশেষ দেশের ষড়যন্ত্রের ক্রীড়নক হিসেবে খেলছে।

তিনি আরো বলেন, অতীতে যেভাবে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে বেগম খালেদা জিয়াকে পরাস্ত করেছিল ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা, ভবিষ্যতেও নির্বাচনের মাধ্যমে আবারও সরকার গঠন করে শেখ হাসিনার উন্নয়ন-অগ্রযাত্রাকে তারা এগিয়ে নেবে।

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ বিভিন্ন নেতৃবিন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com