1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
Logo

সাতদিনে ৪ কোটি টাকা পারিশ্রমিক, ম্যান ইউতে নতুন চুক্তি রাশফোর্ডের

রিপোর্টারের নাম:
  • আপডেট: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : মার্কাস রাশফোর্ডের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৪ সালে। চুক্তি নবায়নের জন্য ইংল্যান্ড ফরোয়ার্ডের সঙ্গে আগেই থেকেই আলোচনা চালিয়ে আসছিল ইউনাইটেড। শেষ পর্যন্ত সেই চেষ্টায় সফল হয়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। সাপ্তাহিক ৩ লাখ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ২৪ লাখ টাকা) পারিশ্রমিকে ইউনাইটেডে ৫ বছরের নতুন চুক্তি করেছেন রাশফোর্ড।

ইউনাইটেডের ওয়েবসাইটে চুক্তির খবর নিশ্চিত করে বিবৃতিতে বলা হয়, ‘মার্কাস রাশফোর্ড নতুন চুক্তি করেছেন, এই চুক্তির অধীন তিনি ম্যানচেস্টার ইউনাইটেডে ২০২৮ সালের ৩০ জুন পর্যন্ত থাকবেন।’

কোচ এরিক টেন হাগের অধীন ইউনাইটেডে গত মৌসুমে নিজের ফর্ম ফিরে পান রাশফোর্ড। ৫৬ ম্যাচে করেন ৩০ গোল। ২০১৬ সালে অভিষেকের পর শৈশবের ক্লাবে ৩৫৯ ম্যাচে ১২৩ গোল করেছেন রাশফোর্ড।

নতুন চুক্তির পর ইউনাইটেড তারকা বলেছেন, ‘৭ বছর বয়সে একটা স্বপ্ন নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলাম। সেই একই স্বপ্ন, একই তাড়না এখনো অনুভব করি এই ক্লাবের জার্সি পরে মাঠে নামলে। এরই মধ্যে অসাধারণ কিছু অভিজ্ঞতা হয়েছে এই ক্লাবে। তবে আরও অনেক কিছু অর্জনের বাকি আছে, সামনের বছরগুলোয় আরও শিরোপা জিততে চাই।’

২০২৮ পর্যন্ত ইউনাইটেডে থাকলে মোট ৭ কোটি ৮০ লাখ পাউন্ড আয় করবেন রাশফোর্ড। চেলসি থেকে ম্যাসন মাউন্টকে আনার পর ইন্টার মিলানের গোলকিপার আন্দ্রে ওনানাকেও দলে ভেড়ানো প্রায় নিশ্চিত করে ফেলেছে ইউনাইটেড। এখন রাশফোর্ডকেও ধরে রাখতে পারায় আনন্দিত হওয়ার কথা ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটির।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com