1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
Logo

শাহ্জালাল ইসলামী ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন- ২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই ২০২৩) ডিজিটাল প্ল্যাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে) এ ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল করিম (নাজিম), পরিচালক মো. সানাউল্লাহ সাহিদ, ফকির আখতারুজ্জামান এবং স্বতন্ত্র পরিচালক নাসির উদ্দিন আহমেদ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

তাছাড়া সভায় বিভিন্ন বিষয়ে আরও বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ইমতিয়াজ ইউ. আহমেদ, মো. নাজিম উদ্দৌলা, রাশেদ সরওয়ার, এম. এম. সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেন এবং ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ। ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু মডারেটরের দায়িত্ব পালন করেন।

ডিজিটাল প্ল্যাটফমে অনুষ্ঠিত ওই অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, ১৪০টি শাখা ও ৪টি উপ-শাখার ব্যবস্থাপকসহ সর্বমোট ৮৫০ জন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহণ করেন।

সভায় আলোচকবৃন্দ চলতি বছরের প্রথমার্ধ ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com