1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
Logo

শান্তিশৃঙ্খলা বিনষ্ট করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার দায়িত্ব পালন করবে : স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম:
  • আপডেট: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কেউ জনদুর্ভোগ সৃষ্টি করলে, শান্তিশৃঙ্খলা বিনষ্ট করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার দায়িত্ব পালন করবে। আজ বৃহস্পতিবার (২৭জুলাই ২০২৩) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। 

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৩ পালন উপলক্ষে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। আয়োজক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। প্রেস ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে আগামীকাল শুক্রবার রাজধানীতে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ আছে। এই সমাবেশকে কেন্দ্র করে আইনশৃঙ্খলার অবনতির কোনো আশঙ্কা আছে কি না? আশঙ্কা থাকলে কী ব্যবস্থা নেওয়া হয়েছে? এই প্রশ্নের জবাবে –

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাঁরা সবাইকে সব সময় বলেন, রাজনীতিবিদ ও রাজনৈতিক দলগুলোর কর্মসূচি পালনে সরকারের দিক থেকে কোনো বাধা নেই। কিন্তু সবাই যেন নিয়মশৃঙ্খলা মেনে চলে। দেশের আইন মেনে চলে। জনদুর্ভোগ সৃষ্টি না করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি আহ্বান রাখবেন, কেউ যেন কোনো রকম ধ্বংসাত্মক কাজে লিপ্ত না হয়। কেউ যেন জনগণের দুর্ভোগ সৃষ্টি না করে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, রাজনৈতিক দলগুলো তাদের কর্মসূচি পালন করবে। এখানে সরকারের দিক থেকে কোনো বাধা নেই। কিন্তু জনদুর্ভোগ সৃষ্টি করলে, জানমালের ক্ষতি করলে, ভাঙচুর করলে, জনগণের বিরুদ্ধে দাঁড়িয়ে গেলে, শান্তিশৃঙ্খলা বিনষ্ট করলে, তখন আইনশৃঙ্খলা বাহিনী তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com