1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
Logo

নয়ন আহম্মেদ পেলেন বেস্ট ফটোগ্রাফার এওয়ার্ড

রিপোর্টারের নাম:
  • আপডেট: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : নয়ন আহম্মেদ এসময়ের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি ফটোগ্রাফার। বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে আলোচনার শীর্ষে এই ফটোগ্রাফার। সম্প্রতি রাজধানী তেজগাঁও অবস্থিত আলোকি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় ঢাকা ফ্যাশন ডে। ঢাকা ফ্যাশন তে বেস্ট ফটোগ্রাফার এওয়ার্ড পান নয়ন আহম্মেদ।

বাংলাদেশের জনপ্রিয় কোরিওগ্রাফার বুলবুল টুম্পা,কলকাতা থেকে আগত শর্মিষ্ঠা ঘোষ ও সুকান্ত কার্সির হাত থেকে সম্মান্ননা গ্রহন করেন নয়ন আহম্মেদ। ঢাকা ফ্যাশন শো আয়োজন করেন পিএইচ এন্টারটেইনমেন্টের কর্নধার ও জনপ্রিয় কোরিওগ্রাফার পিয়াল হোসাইন।

সম্মান্ননা নিয়ে নয়ন আহম্মেদ বলেন, ‘কাজ খুবই আনন্দের। কিন্তু সেই কাজ আরও প্রেরণামূলক যদি তা স্বীকৃতি পায়। তিনি বলেন “বাংলাদেশে এত এত এওয়ার্ড প্রোগ্রাম হয় কিন্তু সেখানে ফটোগ্রাফি কোন ক্যাটাগরি থাকে না। যদি ফটোগ্রাফি ক্যাটাগরিতে সম্মান্ননা। প্রধান করা হতো তাহলে বাংলাদেশের হাজারো ফটোগ্রাফার আরও কাজ করার উৎসাহ পেত। আমি মনে করি এমনি করে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার, মেরিল প্রথম আলো পুরষ্কারেও ফটোগ্রাফি ক্যাটাগরি রাখা উচিত। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমি বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে সুন্দর সুন্দর কাজ উপহার দিতে পারি।”

উল্লেখ্য, নয়ন আহম্মেদ ছায়ারণ্য ফটোগ্রাফি কোম্পানির প্রতিষ্ঠাতা ও চিফ ফটোগ্রাফার হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ২০২১ সালে ও ২০২২ সালে এস আর মাল্টিমিডিয়া স্টার এওয়ার্ড এ বেস্ট ফটোগ্রাফার সম্মান্ননা পান তিনি। ফটোগ্রাফির পাশাপাশি অভিনয় ও সাংবাদিকতা পেশায় নিয়োজিত আছেন নয়ন আহম্মেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com