1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
Logo

নিশোকে খোঁচা মেরে, এটা প্রথম ছবি, কোথায় কি বলতে হয় সে জানে না : নিরব

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : মডেলিং ও নাটকে অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করা নিরব এখন পুরোদস্তুর চিত্রনায়ক। গত কুরবানি ঈদেও তার অভিনীত একটি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে শুটিং করছেন একাধিক সিনেমার। 

নিরব :  নিশো আমাকে উদ্দেশ্য করে কিছু ভুল তথ্য দিয়েছে ভারতের একটি পত্রিকায়। বন্ধু হোক কিংবা সহকর্মী-কাজটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। নিশো আর আমার সম্পর্ক তো আজকের নয়। বহু বছরের। তাই ওর কাছ থেকে এমন অযৌক্তিক মন্তব্য আশা করিনি। তাও আবার কলকাতার সংবাদমাধ্যমে। আমাদের ইমেজ নষ্ট করার কোনো মানে নেই? আমার ব্যক্তিগত জীবনের সব খবরই আমি নিজে ফোন করে সাংবাদিকদের জানিয়েছি। কিন্তু নিশোর খবরই কেউ জানে না। তাই  অন্যদেশে গিয়ে বিশেষ কারও নাম উল্লেখ করে এমন মন্তব্য একদম মেনে নেওয়া যায় না। আসলে এটা তার প্রথম সিনেমা তো। এর আগে সে সাংবাদিকদেরে সঙ্গে খুব একটা কথা বলেনি, তাই জানে না কোথায় কি বলতে হয়।

প্রশ্ন : ঈদে আপনার অভিনীত ‘ক্যাসিনো’ মুক্তি পেয়েছে। আশানুরূপ সাড়া পেয়েছেন কি?

নিরব :  এবারের ঈদে সবগুলো সিনেমাই এত দুর্দান্ত ছিল যে, দর্শক বুঝে উঠতে পারেনি কোনটা ছেড়ে কোনটা দেখবে। ক্যাসিনো ওই সিনেমাগুলোর সঙ্গে মুক্তি না পেলে হয়তো আরও ভালো ফলাফল আসত। আবার আমাদের দেশে ঈদ ছাড়া সিনেমা নিয়ে দর্শকদের এত আগ্রহ দেখাও যায় না।

প্রশ্ন : এখন কোন সিনেমায় কাজ করছেন?

নিরব : একটা নতুন সিনেমার কাজ শুরু করেছি। এখন রাজবাড়ীতে আছি। এখানের অংশের চিত্রধারণ চলছে। সিনেমার নাম ‘সুস্বাগতম’। একটা গ্রামের মেয়ের পাইলট হওয়ার গল্প এ সিনেমায় দেখানো হবে। পরিচালনা করেছেন শফিকুল আলম। আমার বিপরীতে অভিনয় করছে স্পর্শিয়া। তাকেই পাইলট হিসাবে দেখা যাবে এ সিনেমায়।

প্রশ্ন : এ সিনেমায় আপনার চরিত্র কেমন?

নিরব :  ‘সুস্বাগতম’-এ আমার দু’রকম চরিত্র। মানে একটা অল্প বয়সের একটা তরুণ। আরেকটা বৃদ্ধ। আর এই বিষয়টাই আমার চরিত্রের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। একটা সিনেমায় দুটো ভিন্ন বয়স, ভিন্ন আবেগ, ভিন্ন চিত্র তুলে ধরা বেশ ইন্টারেস্টিং এবং চ্যালেঞ্জিং।

প্রশ্ন : ঋতুপর্না সেনগুপ্তের সঙ্গে ‘স্পর্শ’ নামে যে সিনেমায় কাজ করছিলেন সেটার খবর কী?

নিরব :  এ সিনেমা পরিচালনা করেছেন অনন্য মামুন। এটা যৌথ প্রযোজনার একটি সিনেমা। বেশ আকর্ষণীয় একটা গল্প। চেন্নাইয়ের টেকনিক্যাল টিম। সব মিলিয়ে বিশাল ব্যাপার। এর আগে এমন গল্প আর এমন টিমের সঙ্গে কাজ করা হয়নি। দারুণ অভিজ্ঞতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com