1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
Logo

নাটকীয় ম্যাচে স্বপ্নের মত শুরু মেসির যুক্তরাষ্ট্র অধ্যায়

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : ইন্টার মায়ামি সমর্থকদের বিশ্বাসের মূল্য দিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। পয়েন্ট হারানোর শঙ্কায় থাকা মায়ামি সমর্থকদের শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে দুর্দান্ত গোল করে জয় নিশ্চিত করেন মেসি।

ম্যাচের শেষ সময়ে দারুণ এক ফ্রিকিকে দলের জয় নিশ্চিত করেন মেসি। এই জয়ের মধ্য দিয়ে টানা দেড়মাসের জয়খরা কাটালো ইন্টার মায়ামি। লিগ কাপের ম্যাচে ক্রুজ আজুলের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে দলটি।

শনিবার আজুলের বিপক্ষে পিএনকে স্টেডিয়ামে শুরু থেকে ছিলেন না মেসি। তিনি নামেন বদলি হিসেবে। ৫৪ মিনিটে বেঞ্জামিন ক্রেমাশ্চির বদলি হিসেবে নেমে দলকে জয় উপহার দেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তখন অবশ্য ১-০ গোলের লিড ছিল ডেভিড বেকহ্যামের দলের। কিছুক্ষণ পরই সমতায় ফেরে আজুল।

ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচে ইন্টারকে জয় এনে দেন মেসি। অতিরিক্ত সময়ের যোগ করা মিনিয়ে জয়সূচক গোলটি করেন তিনি। তাতে ৬ ম্যাচ পর জয়ে ফিরল ইন্টার।

ম্যাচের ৯৪ মিনিট। সবাই যখন মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন তখনই দলের ত্রাতা হিসেবে হাজির মেসি। যাকে নিয়ে এতো আয়োজন তার যোগ্য জবাব দেবেন না তা কি হয় নাকি! তাই হয়তো সব জাদু জমিয়ে রেখেছিলেন শেষ মুহূর্তের জন্য। মেসি জ্বললেন, গোল করলেন ট্রেডমার্ক ফ্রিকিকে। মায়ামি পেল পূর্ণ পয়েন্ট, সেই অভিষেকেই মেসি বুঝিয়ে দিলেন কেন তিনি সেরাদের সেরা।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com