1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Logo

তবে কি আবারও এক হচ্ছেন শাকিব ও অপু?

রিপোর্টারের নাম:
  • আপডেট: রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ প্রতিবেদক : কিছু দিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। এ নিয়ে শাকিবের কোনো বক্তব্য পাওয়া না গেলেও সংবাদমাধ্যমে দেওয়া অপুর বেশ কিছু সাক্ষাৎকার সেই গুঞ্জনকে আরও উসকে দিয়েছে। এবার সেই গুঞ্জন আরও জোরালো হলো দুজনকে একসঙ্গে দেখে।  

এ মুহূর্তে শাকিব-অপু দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। দুজনের একসঙ্গে ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এ ছবি দেখে বিরক্ত হননি অপু বিশ্বাস; বরং ইতিবাচকভাবে দেখছেন তিনি। শুধু তাই নয়, শাকিব-অপু দম্পতি জোড়া লাগার বিষয়ে ভক্তদের আগ্রহকেও স্বাগত জানিয়েছেন এ চিত্রনায়িকা।  

এদিকে ছেলে জয়কে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। এরই মধ্যে ভাইরাল হওয়া ভিডিওতে তাদের একসঙ্গে দেখে অনেক ভক্তই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাদের অনেকেই মন্তব্য করছেন আমরা চাই শাকিব-অপু আবার এক হোক। বিষয়টি নিয়ে জানতে চাইলে যুক্তরাষ্ট্র থেকে অপু জানান, ভক্তদের এসব মন্তব্যকে ইতিবাচকভাবেই দেখছি।

অপু বলেন, ‘গতকাল বিকালের দিকে সন্তানকে সঙ্গে নিয়ে আমি ও শাকিব ম্যাকডোনাল্ডে গিয়েছিলাম। বের হওয়ার সময় সম্ভবত অন্য একটা গাড়ি থেকে ভিডিওটি করা হয়েছে। আমি ফেসবুকে দেখেছি। আমাদের দুজনকে ঘিরে ভক্তদের মন্তব্যও দেখছি। বেশিরভাগই তো ইতিবাচক। আমি মনে করি, ভক্তরা তারকাদের পরিবারের সদস্যের মতোই। ভক্তদের মতামতকে আমি ইতিবাচকভাবেই দেখি। ভক্তরা প্রিয় তারকার যে কোনো বিষয় ভালো চান। আমি সবসময়ই ভক্তদের কথার প্রাধান্য দিই।

তা হলে ভক্তদের এমন চাওয়াকে কতটা গুরুত্ব দিচ্ছেন? এমন প্রশ্ন শুনে হেসে অপু বলেন, দেখুন, পরিস্থিতি কখন কী হয়, সেটি হুট করে বলা মুশকিল। এখনই এ বিষয়ে মন্তব্য না করাই ভালো। সময় সবকিছু বলে দেয়, সবকিছু নির্ধারণ করে দেয়। দেখা যাক কী হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com