1. [email protected] : adminbangladesh :
  2. [email protected] : Humayun Shamrat : Humayun Shamrat
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
Logo

এবার শোবিজ তারকারা হাকাবেন চার-ছক্কা, কারা খেলবেন জেনে নিন

রিপোর্টারের নাম:
  • আপডেট: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ ১৬ ডেস্ক : ক্রিকেট খেলবেন এবার শোবিজ তারকারা। দেশের পরিচালক, অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকারা এ খেলায় অংশ নেবেন। বিশ্বকাপ জয়ের মিশনকে সারাদেশের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে করা হয়েছে এ আয়োজন।

‘আমরা বিশ্বকাপ চাই’ শীর্ষক স্লোগানে উদ্যোগটি নিয়েছে জি নেক্সট। এ উপলক্ষে রাজধানীর একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক প্রতিষ্ঠান জেনারেশন নেক্সট। অনুষ্ঠানে ৮ দলের অধিনায়ক ও অন্য তারকারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, এতে আটটি দল অংশ নেবে। প্রতি দলে মেন্টর বা উপদেষ্টা হিসেবে থাকবেন একজন সাবেক তারকা ক্রিকেটার।

দলগুলোর নেতৃত্ব দেবেন আটজন পরিচালক। তারা হলেন : সালাহউদ্দিন লাভলু, গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রায়হান রাফী, মোস্তফা কামাল রাজ, দীপঙ্কর দীপন ও শিহাব শাহীন।

আয়োজক সূত্রে জানা গেছে, ২৮-৩০ সেপ্টেম্বর টানা তিন দিন অনুষ্ঠিত হবে শোবিজ তারকাদের ক্রিকেট খেলার এ টুর্নামেন্ট। খেলা অনুষ্ঠিত হবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

খেলায় অংশে নেবেন আফরান নিশো, পরীমণি, সাইমন সাদিক, রাশেদ মামুন অপু, সিয়াম আহমেদ, তমা মির্জা, ইরেশ যাকেরসহ আরও অনেক তারকা। বেশ কয়েকদিন ধরেই চলছে প্র্যাকটিস। প্রতিটি দলই নিজেদের চ্যাম্পিয়ন করতে প্রস্তুতি নিচ্ছে। তবে সবার প্রধান লক্ষ্য, ক্রিকেটের উন্মাদনা বিশ্বকাপ জয়ের স্বপ্নে সারাদেশের মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়া।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 Bangladesh16.com